1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০১:৩১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

আশুলিয়ায় অগ্নিসংযোগ মামলায় যুবদল নেতা গ্রেপ্তার

  • আপডেট সময় মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২, ১২.৩৯ পিএম
  • ৪০ বার পড়া হয়েছে

ইউপি নির্বাচনে আওয়ামী মনোনীত চেয়ারম্যান প্রার্থীর অফিস ভাঙচুর ও অগ্নিসংযোগ মামলায় আশুলিয়া থানার সাবেক যুবদলের সভাপতি আব্দুল হাইকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে পুলিশ।

মঙ্গলবার (১৯ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে সাত দিনের রিমান্ড চেয়ে অন্য আসামিদের সঙ্গে তাকে আদালতে পাঠানো হয়। গতকাল সোমবার রাতে আশুলিয়ার বাইপাইল বাসস্ট্যান্ড থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

আব্দুল হাই আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়নের রণস্থল বাইনটেকী এলাকার মৃত আব্দুস সামাদের ছেলে। তিনি আশুলিয়া থানা যুবদলের সাবেক সভাপতি ছিলেন।

খোঁজ নিয়ে জানা যায়, গত বছরের ৩১ ডিসেম্বর শিমুলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রার্থীর নির্বাচনী অফিস ভাঙচুর ও অগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা। এ ঘটনায় বাদী হয়ে মামলা করেন ইউনিয়ন আওয়ামী লীগের ৮ নং ওয়ার্ড সভাপতি মো. হাবীবুর রহমান। সেই মামলায় তিনি অভিযুক্ত আসামি বলে গতকাল তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, মামলার অভিযুক্ত আসামি আব্দুল হাই গত রাতে মাইক্রোবাসে করে কোথাও যাচ্ছিলেন। খবর পেয়ে আশুলিয়ার বাইপাইল বাসস্ট্যান্ড থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন বলেন, আব্দুল হাইকে মামলায় গ্রেপ্তার দেখিয়ে আজ আদালতে পাঠানো হয়েছে। একই সঙ্গে সাত দিনের রিমান্ড চাওয়া হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com