1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

শেষবারের মতো কর্মস্থলে দুদক পরিচালক জুলফিকার

  • আপডেট সময় বুধবার, ৬ এপ্রিল, ২০২২, ১.৪৬ পিএম
  • ১৩৭ বার পড়া হয়েছে

দুর্নীতি দমন কমিশনের (দুদক) পরিচালক মো. জুলফিকার আলী। বরিশালের বিভাগীয় পরিচালক হিসেবে কর্মরত ছিলেন। তার বাড়ি ময়মনসিংহে গফরগাঁওয়ে। ব্যক্তিজীবনে দুই সন্তানের জনক তিনি।

স্ত্রী ও সন্তানসহ ঢাকার খিলক্ষেতে থাকতেন জুলফিকার। পরিচালক পদে পদোন্নতি পেয়ে বরিশালে বদলি হন। ইচ্ছা ছিল দুদকের প্রধান কার্যালয়ে বদলি হয়ে পুনরায় পরিবারের সঙ্গে বসবাস করবেন।

বুধবার (৬ এপ্রিল) সকাল সাড়ে ১১টায় দুদক কার্যালয়ে তার জানাজা অনুষ্ঠিত হয়। দুদক চেয়ারম্যান মোহাম্মদ মঈনউদ্দীন আবদুল্লাহ, কমিশনার মোজাম্মেল হক খান ও জহুরুল হক, দুদক সচিব মো. মাহবুব হোসেনসহ শতাধিক কর্মকর্তা-কর্মচারী জানাজায় অংশ নেন।

জনাজার আগে দুদক চেয়ারম্যান মঈনউদ্দীন আবদুল্লাহ তার আত্মার শান্তি কামনায় সবার কাছে দোয়া চান। এছাড়াও তার ব্যাচমেট পরিচালক আকতার হোসেন ও উপপরিচালক মোহাম্মদ জহিরুল হুদাসহ সহকর্মীরা জুলফিকার আলীর কর্মজীবনের নানা স্মৃতি তুলে ধরেন। তারা জুলফিকার আলীর দক্ষতা ও সততার প্রশংসা করেন।

dhaka post

দুদক সূত্রে জানা যায়, জুলফিকার আলী গত জানুয়ারিতে বরিশালে বিভাগীয় অফিসে কর্মরত থাকা অবস্থায় প্রথম অসুস্থ হন। প্রথমে বরিশালের শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ও পরে ভারতের হায়দ্রাবাদে চিকিৎসা নেন। তিনি দুরারোগ্য লিভার ক্যান্সারে আক্রান্ত ছিলেন।

জুলফিকার আলী ছোটবেলা কেটেছে ঢাকার মহাখালী এলাকায়। পড়ালেখা করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাণিবিদ্যা বিভাগে। জেলা দুর্নীতি দমন কর্মকর্তা হিসেবে তৎকালীন দুর্নীতি দমন ব্যুরোতে ১৯৯৫ সালে যোগদান করেন। ২০০৭ সালে উপ পরিচালক ও ২০১৯ সালে পরিচালক হিসাবে পদোন্নতি প্রাপ্ত হন। মৃত্যুকালে তিনি এক পুত্র ও এক কন্যা সন্তান রেখে গেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com