1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

কর্মীর ওপর জুতা ছুড়লেন উপজেলা চেয়ারম্যান, ভিডিও ভাইরাল

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২, ১০.৩৭ এএম
  • ১০৮ বার পড়া হয়েছে

নীলফামারীর ডোমারে স্বাধীনতা দিবসের আলোচনা সভায় এক কর্মীর উদ্দেশ্যে জুতা ছুড়ে মেরেছেন ডোমার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়াম্যান তোফায়েল আহমেদ। বুধবার (৩০ মার্চ) এ ঘটনার একটি ২০ সেকেন্ডের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যায়, ডোমার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়াম্যান তোফায়েল আহমেদ আলোচনা সভায় বক্তব্য দিচ্ছিলেন। বক্তব্যের এক পর্যায়ে মঞ্চের পাশ থেকে এক সর্মথক বলে উঠে, সুমির বাপ আসছে, সুুমি নির্বাচন করবে দেখিয়া। এ সময় উপজেলা চেয়ারম্যান ক্ষিপ্ত হয়ে কথা বলা বন্ধ করে লাথি মারতে গিয়ে জুতা ছুড়ে মারেন সেই সমর্থকের দিকে। তবু সেই সর্মথক বলতে থাকেন, সুমির বাপ আসছে।

প্রধান অতিথির বক্তব্য দেওয়ার সময় সেই প্রসঙ্গে কথা বলার সময় সেই কর্মীর ওপর ক্ষিপ্ত হয়ে নিজের পায়ের জুতা ছুড়ে মারেন উপজেলা চেয়াম্যান তোফায়েল আহমেদ। তবে অনেক খোঁজাখুঁজির পরও সেই কর্মীকে পাওয়া যায়নি।

জানা গেছে, ভাইরাল হওয়া ভিডিওটিতে চিলাহাটি নিজ ভোগডাবুরির বাসিন্দা বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সরকার ফারহানা সুমির বাবা বীর মুক্তিযোদ্ধা গোলাম রব্বানীকে সুমির বাপ বলে সম্বোধন করা হয়। সরকার ফারহানা সুমি নীলফামারী-১ (ডোমার-ডিমলা) সংসদীয় আসনের মনোনয়ন প্রত্যাশী। মহান স্বাধীনতা দিবসের দিনে বীর মুক্তিযোদ্ধা গোলাম রব্বানী, সাবেক কমান্ডার নূর নবী ও সাবেক পৌর কমান্ডার ইলিয়াছ হোসেনের নেতৃত্বে অন্যান্য মুক্তিযোদ্ধারা অনুষ্ঠান বর্জন করে মাঠ ত্যাগ করে চলে যান। এরপরই রাতে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠানে কর্মী-সর্মথকের উদ্দেশ্যে জুতা ছুড়ে মারেন উপজেলা চেয়ারম্যান তোফায়েল আহমেদ।

ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ব্যাপকভাবে ভাইরাল হয়। এরপর তোলপাড় শুরু হয় ডোমার উপজেলাজুড়ে।

সেই পোস্টে জুয়েল সরকার নামে একজন মন্তব্য করেন, এমন নেতা বাংলাদেশে খুবই বিরল। উনি মানুষকে দিতে দিতে আজ উপজেলা চেয়ারম্যান, উনি নিজের জন্য কিছু রাখেন না। সব উজাড় করে দেন, তারই উদাহরণ এটা। নিজ দলের কর্মীকে পায়ের জুতা দিচ্ছেন! ডোমার-ডিমলাবাসী আওয়াজ তুলুন, আগামীতে সংসদে দেখতে চাই এমপি হিসেবে। তাহলে সর্বস্তরের জনগণ জুতাই পাবে, এর চেয়ে আর কী আশা করে জনগণ জ্ঞানহীন নেতার কাছে।

ভাইরাল হওয়া ভিডিওর বিষয়ে জানতে যোগাযোগ করা হলে উপজেলা চেয়াম্যান তোফায়েল আহমেদ  বলেন, এই ভিডিওয়ের বিষয়ে কিছুু জানি না। এটা বানোয়াট, ভুয়া।

এ বিষয়ে জানতে যোগাযোগ করা হয় সরকার ফারহানা সুমির সঙ্গে। তিনি  বলেন, আমি ভিডিওটি দেখেছি। তবে কেন তিনি জুতা ছুড়ে মারলেন তা জানি না। যেহেতু ভিডিওটির পুরো অংশ আমি দেখিনি বা পাওয়া যায়নি, তাই এটা নিয়ে মন্তব্য করতে চাই না। এটা আমার কাছে অতটা গুরুত্বপূর্ণ না।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com