1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

ভিডিও করায় সাংবাদিককে মারধর, ৪ পুলিশ সদস্য প্রত্যাহার

  • আপডেট সময় রবিবার, ১৩ মার্চ, ২০২২, ৯.৩৪ পিএম
  • ১২২ বার পড়া হয়েছে

হবিগঞ্জের বাহুবলে এক সাংবাদিককে মারধরের ঘটনায় হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শকসহ ৪ পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। তারা হলেন, শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) হাসান আলী, কনস্টেবল ফেরদৌস, কবির ও মামুন।  

রোববার সন্ধ্যায় হাইওয়ে পুলিশের পুলিশ সুপার তাদেরকে প্রত্যাহার করেন। বিষয়টি নিশ্চিত করেছেন শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুল ইসলাম।

স্থানীয়রা জানান, শুক্রবার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের বাহুবল উপজেলার লোহাখলা এলাকায় একটি ইজিবাইককে আটক করে ৩ হাজার টাকা চাঁদা দাবি করেন টহলরত পুলিশ সদস্যরা।

বিষয়টি স্থানীয় সংবাদকর্মী দৈনিক হবিগঞ্জের বানীর বাহুবল ‍উপজেলা প্রতিনিধি ছাদিকুর রহমান মোবাইল ফোনে ভিডিও করার সময় পুলিশের সঙ্গে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে হাইওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) হাসান আলীসহ টহলরত পুলিশ সদস্যরা সংবাদকর্মীকে ব্যাপক মারধর করেন।

বিষয়টি বাহুবল প্রেসক্লাবের নেতৃবৃন্দরা সুষ্ঠ তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য দাবি জানান। এ প্রেক্ষিতে রোববার সন্ধ্যায় অভিযুক্ত ৪ পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com