1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ১২:০১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

অভিমান ভাঙল অজয়-করণের!

  • আপডেট সময় রবিবার, ১৭ এপ্রিল, ২০২২, ১০.৩৪ এএম
  • ১৪৮ বার পড়া হয়েছে

‘শিবায়’ ছবির মুক্তি ঘিরে ঝামেলায় জড়িয়ে ছিলেন অজয় দেবগণ ও করণ জোহর। এরই জেরে দীর্ঘ দিন একে অপরকে এড়িয়ে চলেছেন দুজন। তবে এবার কি তাহলে সেই ঝামেলা মিটে গেলো?

জানা গেছে, করণের সবচেয়ে ঘনিষ্ঠ বান্ধবী কাজলের স্বামীর সঙ্গে কয়েক বছর আগে সম্পর্ক তিক্ত হয়েছিল পরিচালকের। তাও ছবির রিলিজ ঘিরে। ‘শিবায়’ এবং ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ একই দিনে মুক্তি পেয়েছিল। শত অনুরোধ সত্ত্বেও ওই বক্স অফিস ক্ল্যাশ এড়িয়ে যাননি করণ। এতেই অভিমান করেছিলেন অজয়। কাজলও স্বামীর পক্ষ নেন।

করণের এ টুইটের জবাবে ছবির অন্যতম কাস্ট এবং পরিচালক অজয় লেখেন, ‘করণ তোমার থেকে এমন প্রশংসা শুনে আপ্লুত। ধন্যবাদ। আমি চাই তুমি এই ছবিটার ফার্স্ট কপি (রিলিজের আগের প্রিভিউ কপি) দেখো’।

২০১৬ সালে অজয় দেবগণ পরিচালিত ‘শিবায়’ নিয়ে যে ঝামেলার শুরু, অবশেষে তা শেষ হলো ‘রানওয়ে ৩৪’-এ। সংবাদ সংস্থা এএনআইয়ের রিপোর্টে সেইসময় বলা হয়েছিল, অজয়ের শিবায় নিয়ে বদনাম রটাতে কেআরকেকে টাকা দিয়েছিলেন করণ জোহর। এমন একটি অডিও ক্লিপ ফাঁস করেছিলেন অজয়। পাশাপাশি করণের ছবির প্রশংসা করতেও বলা হয়েছিল স্বঘোষিত ফিল্ম সমালোচক কেআরককে। যদিও পরবর্তীতে ২০১৮ সাল নাগাদ করণের শো ‘কফি উইথ করণ’-এ সস্ত্রীক হাজির হয়েছিলেন অজয় দেবগণ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com