1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৫০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে : প্রধানমন্ত্রী বিদেশী সাহায্যপ্রাপ্ত প্রকল্পগুলো দ্রুত সম্পন্ন করার নির্দেশ প্রধানমন্ত্রীর টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী সরকারি বরাদ্দকৃত অর্থ নকল কাগজ তৈরি পূর্বক আত্মসাৎ ও লুটপাট তিতাসে দাবিকৃত চাঁদা না দেয়ায় গুলাগুলি, দুই ভাই আহত হজ যাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়াতে সৌদি আরবের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর আওয়ামী লীগ মাঠে না থাকলে বিএনপি সন্ত্রাসী কর্মকান্ড চালাবে : ওবায়দুল কাদের

পুত্রবধূকে জোরপূর্বক গর্ভপাত, শ্বশুর গ্রেপ্তার

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২, ১১.০৩ পিএম
  • ১৪২ বার পড়া হয়েছে

রংপুরের তারাগঞ্জে এক গৃহবধূকে নির্যাতন ও জোরপূর্বক গর্ভপাত করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় নির্যাতিতা গৃহবধূর দায়ের করা মামলায় তার শ্বশুরকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৭ মার্চ) বিকেলে আদালতের মাধ্যমে গ্রেপ্তার আজিজুল হককে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে বুধবার রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে পাঁচজনকে আসামি করে তারাগঞ্জ থানায় মামলা দায়ের করেন নির্যাতিতা গৃহবধূ রাজিনা আখতার। বৃহস্পতিবার সকালে পুলিশ ওই মামলায় আসামি আজিজুল হককে গ্রেপ্তার করেন।

একপর্যায়ে গত বছরের ১৪ জুলাই মেয়েটির শ্বাশুড়ি ও ননদ তাকে রান্না করা সেমাইয়ের সঙ্গে ওষুধ মিশিয়ে জোর করে খাওয়ান। এ ঘটনার কিছুক্ষণ পর পেটের ব্যথা অনুভব করে অজ্ঞান হয়ে যায়। পরে তাকে রংপুরের একটি বেসরকারি ক্লিনিকে নিয়ে অস্ত্রোপচারের মাধ্যমে মৃত সন্তান গর্ভপাত করান। ওই ঘটনার পাঁচ মাস পর মেয়েটিকে তার স্বামী মাহাবুল তালাকের অবহিতকরণ নোটিশ দেন। যৌতুকের জন্য নির্যাতন ও জোরপূর্বক গর্ভপাত করানোর ঘটনায় বুধবার নিজে বাদী হয়ে স্বামী-শ্বশুর, শাশুড়ি-ননদসহ পাঁচজনকে আসামি করে মামলা করেন রাজিনা আখতার।

এ ব্যাপারে তারাগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক আহম্মেদ বলেন, পাঁচজনকে আসামি করে ওই গৃহবধূ থানায় মামলা করেছেন। একজনকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠানো হয়েছে। অন্য আসামিদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com