1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৪২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

বাংলাদেশের বিপক্ষে টেস্ট নয়, আইপিএলই খেলবেন রাবাদারা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২, ১০.৪০ পিএম
  • ১১৮ বার পড়া হয়েছে

অনেকটা নিশ্চিতই ছিল, এবার এলো আনুষ্ঠানিক ঘোষণা। বাংলাদেশের বিপক্ষে দুই টেস্টের সিরিজের জন্য স্কোয়াড ঘোষণা করেছে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ড। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলতে এই সিরিজে থাকছেন না প্রোটিয়াদের পাঁচ তারকা। অনভিজ্ঞ এক স্কোয়াডই ঘোষণা করেছে তারা।

দেশের খেলা বাদ দিয়ে আইপিএল খেলার সিদ্ধান্তটা এসেছে ‘সর্বসম্মতিক্রমেই’। মূলত দক্ষিণ আফ্রিকা ক্রিকেট এ বিষয়টা খেলোয়াড়দের ইচ্ছার ওপর ছেড়ে দেওয়াতেই এসেছে রাবাদাদের এই সিদ্ধান্ত।

তবে দুই পক্ষের যে চুক্তি ছিল, তাতে কোনো নড়চড় হয়নি এখনও। সে কারণেই খেলোয়াড়দের ওপর সিদ্ধান্তটা ছেড়ে দিয়েছিল দক্ষিণ আফ্রিকা। খেলোয়াড়রা বেছে নিলেন আইপিএলকে।

বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজে সামনের সারির সব পেসারকে হারিয়েছে দলটি। কাগিসো রাবাদা ও লুঙ্গি এনগিদি দুজনেই পাঞ্জাব কিংসের সঙ্গে চুক্তিবদ্ধ, মার্কো ইয়ানসেন খেলবেন সানরাইজার্স হায়দরাবাদের হয়ে। আনরিখ নরকিয়া বাংলাদেশ সিরিজে আগেই ছিলেন না চোটের কারণে। আইপিএলের জন্য তাকে ছাড়বে কি-না দক্ষিণ আফ্রিকা তা এখনো জানা যায়নি।

তারকাদের অনুপুস্থিতিতে দুই পেসার লিজাড উইলিয়ামস ও ডারিন ডুপাভিলনকে দলে ডেকেছে দক্ষিণ আফ্রিকা। তাদের কারোই টেস্ট অভিষেক হয়নি। তাদের সঙ্গে পেস বোলিং আক্রমণ সামাল দেবেন ডুয়ানে অলিভিয়ের, লুথো সিপামলা, গ্লেন্টন স্টুয়ারম্যান।

ডিন এলগার (অধিনায়ক), টেম্বা বাভুমা, ড্যারিল ডুপাভিলন, সারেল এরউই, সিমোন হারমার, কেশভ মাহারাজ, উইয়ান মালডার, ডুয়ানে অলিভিয়ের, কিগান পিটারসেন, রায়ান রিকেলটন, লুথো সিম্পালা, গ্লেন্টন স্টুরমান, কাইল ভেরাইনি, লিজাড উইলিয়ামস এবং খায়া জোনডো।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com