1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:০১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

চাকরি দেওয়ার কথা বলে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ, আটক ২

  • আপডেট সময় বুধবার, ৯ মার্চ, ২০২২, ৪.৪৫ পিএম
  • ১২৭ বার পড়া হয়েছে

লক্ষ্মীপুরে গৃহপরিচারিকার চাকরি দেওয়ার কথা বলে ডেকে এনে এক কিশোরীকে ৮০ হাজার টাকায় বিক্রি করে দেওয়া হয়। পরে ওই কিশোরীকে রতভর সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ ওঠে। এ ঘটনায় বুধবার (৯ মার্চ) দুপুরে রায়পুর পৌর শহরের ১ নম্বর ওয়ার্ডের নতুন বাজার খেঁজুরতলা এলাকা থেকে দুইজনকে আটক করা হয়।

আটকরা হলেন- দুলাল হোসেন ও তার স্ত্রী ফাতেমা বেগম।

পুলিশ ও কিশোরী জানায়, ঘরে অভাব থাকায় কিশোরী গৃহপরিচারিকার কাজ করার আগ্রহ প্রকাশ করে। এতে রোববার (৫ ফেব্রুয়ারি) জাকির নামে এক বখাটে তাকে উপজেলার চরআবাবিল গ্রাম থেকে রায়পুর পৌর শহরে নিয়ে আসে। জাকির তাকে রায়পুরের নতুন বাজার এলাকার মুদি দোকানি দুলালের বাসায় নিয়ে রাখে। কিশোরীর অজান্তের রাজিব তাকে দুলালের কাছে ৮০ হাজার টাকায় বিক্রি করে দেয়।

পরে মঙ্গলবার (৮ মার্চ) রাতে দুলাল ও তার স্ত্রী ফাতেমার সহযোগিতায় ৪-৫ জন যুবক কিশোরীকে পালাক্রমে ধর্ষণ করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে কিশোরীকে উদ্ধার করে চিকিৎসা ও ডাক্তারি পরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠায়।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া বলেন, ধর্ষণের ঘটনায় জড়িত দুইজনকে আটক করা হয়েছে। ভুক্তভোগী কিশোরীর দাদিকে বাদী করে মামলার প্রস্তুতি চলছে। এ ঘটনায় জড়িত অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com