1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:০০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

রেলওয়ের বিদ্যুৎ বিভাগের কর্মীদের ওপর হামলাকারীদের বিচার দাবি

  • আপডেট সময় মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২, ৩.৫৩ পিএম
  • ১৩৪ বার পড়া হয়েছে

চট্টগ্রামের কোতোয়ালী থানার গোয়ালপাড়া এলাকায় অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করতে গিয়ে হামলার শিকার হয়েছেন রেলওয়ের বিদ্যুৎ বিভাগের ৭ কর্মী। এ ঘটনায় দোষীদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে আন্দোলনে নেমেছেন রেলওয়ের ডিপ্লোমা প্রকৌশলীরা।

আজ মঙ্গলবার সকালে রেলওয়ে পূর্বাঞ্চল সদর দপ্তর সিআরবিতে অবস্থান কর্মসূচি ও পূর্বাঞ্চলের মহাব্যবস্থাপক বরাবর স্মারক লিপি দিয়েছেন তারা।

অবস্থান কর্মসূচিতে বক্তারা হামলাকারীদের বিচার ও তুলাতলী বস্তি উচ্ছেদের দাবি জানান। কর্মসূচিতে রেলওয়ের বিভিন্ন সংগঠনের নেতারা বক্তব্য রাখেন।

রেলওয়ে ডিপ্লোমা প্রকৌশলী সমিতি চট্টগ্রামের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান ঢাকা পোস্টকে বলেন,  সিনিয়র সাব অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার মো. এনায়েত উল্লাহের ওপর হামলাকারীদের দ্রুত গ্রেপ্তার করতে হবে।  অন্যথায় কঠোর আন্দোলনের নামতে বাধ্য হব। আমরা সরকারি দায়িত্ব পালন করতে গিয়ে হামলার শিকার হয়েছি। অবৈধ সংযোগ যারা নিচ্ছে ও যারা হামলা করেছে তাদের বিচার করতে হবে। অবস্থান কর্মসূচি শেষে আমরা জিএম বরাবর স্মারক লিপি দিয়েছি।

এ হামলার ঘটনায় ১০ জনের নাম উল্লেখ করে মামলা হয়েছে কোতোয়ালি থানায়। মামলায় আরও চল্লিশ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেজাম উদ্দিন ঢাকা পোস্টকে  বলেন, হামলার ঘটনায় রাতে রেলওয়ের পক্ষ থেকে মামলা হয়েছে। আজ  মঙ্গলবার অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।  বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

হামলায় আহতরা হলেন— সিনিয়র সাব অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার মো. এনায়েত উল্লাহ, ইলেক্ট্রিক ফিটার মিজানুর রহমান, ইলেক্ট্রিক খালাসী রফিকুল ইসলাম, সুজন দাশ, আবুল কাশেম, কামাল ও লাইনম্যান ইফতেখার উদ্দিন মেহেদী। এদের মধ্যে এনায়েত উল্লাহ গুরুতর আহত হয়েছেন।

চট্টগ্রাম রেলওয়ে বিভাগীয় বৈদ্যুতিক প্রকৌশলী শাকের আহম্মদ ঢাকা পোস্টকে বলেন, রেলওয়ের অনেক জায়গায় অবৈধভাবে দখল করে ঘরবাড়ি তুলে বসবাস করছে একটি চক্র। সেগুলোতে আবার রেলওয়ে থেকে অবৈধভাবে বৈদ্যুৎ সংযোগ নিয়ে রাখা হয়েছে। এগুলো বিচ্ছিন্ন করতে নিয়মিত অভিযান পরিচালনা করছি আমরা। তারই ধারাবাহিকতায় আজ অবৈধ বৈদ্যুতিক লাইন বিচ্ছিন্ন করতে গোয়ালপাড়া এলাকায় যান রেলওয়ের বৈদ্যুতিক বিভাগের কর্মীরা। এ সময় কিছু অবৈধ বৈদ্যুতিক সংযোগ বিচ্ছিন্ন করা হয়। পরে অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহারকারীরা সংঘবদ্ধ হয়ে রেলকর্মীদের ওপর হামলা করেছেন। হামলাকারীরা লাঠিসোটা নিয়ে রেলকর্মীদের ওপর আক্রমণ করেন। এতে রেলের সাত কর্মী আহত হন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com