1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৯:৪৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

বাংলাদেশকে উইকেট এনে দিলেন সাকিব

  • আপডেট সময় সোমবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২২, ৪.৪৫ পিএম
  • ১৫৩ বার পড়া হয়েছে

শুরুর দশ ওভারে লাগামছাড়া বোলিংয়ে আফগানরা পেয়ে গেছে নিখুঁত এক সূচনা। সেটা মাঝের ওভারেও টেনে আনছিলেন দুই আফগান ওপেনার রিয়াজ হাসান ও রহমানউল্লাহ গুরবাজ। তবে তাদের এ যাত্রায় বাধা দিলেন সাকিব আল হাসান। রিয়াজকে স্টাম্পিংয়ের ফাঁদে ফেললেন। তাতেই বাংলাদেশ পেল প্রথম উইকেটের দেখা।

লড়াইয়ের পুঁজিটা বড় নয়, ২০০ ও পেরোয়নি সংগ্রহটা। এমন পুঁজি নিয়ে জিততে হলে শুরুতেই উইকেট দরকার ছিল বাংলাদেশের। তবে আফগানরা সে সুযোগই দেয়নি বাংলাদেশকে। ভাগ্যও বিড়ম্বনায় ফেলেছে বেশ। তাতে পাওয়ারপ্লে শেষে লক্ষ্য তাড়ায় নিখুঁত এক ভিত পেয়ে গেছে আফগানরা। বাংলাদেশের খাতায় থাকে কেবলই হতাশা।

সেটা চলেছে পাওয়ারপ্লের পরের পাঁচ ওভারেও। যার ফলে হতাশাটা ক্রমেই বাড়ছিল। ১৬তম ওভারে এসে সাকিব আল হাসান অন্তত কিছুক্ষণের জন্য সে হতাশা থেকে মুক্তি দিলেন বাংলাদেশকে।

সাকিবের করা ১৫তম ওভারের তৃতীয় বলটা খানিকটা বাক নিয়ে রিয়াজের রক্ষণ ভেঙে চলে যায় মুশফিকের হাতে, রিয়াজ তখনো ক্রিজের বাইরে। তখনই মুশফিক বেল ফেলে দিতে চেয়েছিলেন, তবে তখন তা হয়নি। ফিরতি চেষ্টাটা যখন করছেন, তখনও রিয়াজ ক্রিজে ফেরেননি। সে যাত্রায় ঠিকই সফলতা লাভ করেন মুশফিক। তাতেই শেষ হয় রিয়াজের ৪৯ বলে ৩৫ রানের ইনিংসটি। আর বাংলাদেশ পায় প্রথম উইকেটের দেখা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com