1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৩৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

আমরা যুদ্ধ সমর্থন করি না : কৃষিমন্ত্রী

  • আপডেট সময় সোমবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২২, ৪.৪৪ পিএম
  • ১৩২ বার পড়া হয়েছে

ইউক্রেনে চলমান সংকট বাংলাদেশ পর্যবেক্ষণ করছে। এ ক্ষেত্রে কোনো পক্ষ নেওয়া হবে না বলে জানিয়েছেন কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. মো. আব্দুর রাজ্জাক।

সোমবার দুপুরে সচিবালয়ে বিশ্ব ব্যাংকের প্রতিনিধি দলের সঙ্গে সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

আজকের মন্ত্রিসভা বৈঠকে ইউক্রেন-রাশিয়ার যুদ্ধের বিষয়ে প্রধানমন্ত্রীর কোনো নির্দেশনা ছিল কি না, এমন প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, নির্দেশনা একটা ছিল, যারা ইউক্রেনে আছে, তারা যেন শেল্টার পায় বা তাদের সরিয়ে আনার চেষ্টা করা হয়। আর এ যুদ্ধের ব্যাপারে আমরা এখনো পর্যবেক্ষণ করছি। আমরা কোন সাইড নিচ্ছি না। যুদ্ধ আমরা সমর্থন করি না। তাই এ মুহূর্তে আমাদের কোনো বক্তব্য নেই।

বিএনপিকে নিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের আওয়ামী লীগের এ নেতা বলেন, বাংলাদেশের আইনশৃঙ্খলা বাহিনী এখন যথেষ্ট সক্ষম। দেশে এখন একটি নির্বাচিত এবং বৈধ সরকার রয়েছে। এ ধরনের আন্দোলনের হুমকি দিয়ে তারা সরকারের পতন ঘটাতে পারবে না।

মন্ত্রী বলেন, তারা নির্বাচন চায় বলে আমার মনে হয় না। নির্বাচনই চায় না, নির্বাচন কমিশন তো পরের কথা। নির্বাচন যদি চাইত তাহলে তারা আমাদের সঙ্গে আলাপ-আলোচনায় আসত। ২০১৪ সালেও তারা আমাদের সঙ্গে আলোচনায় আসেনি।

২০১৮ সালে নির্বাচনে আসলেও বিএনপি আন্তরিক ছিল না দাবি করে তিনি বলেন, তাদের পায়ের নিচে মাটি নেই। জনগণ থেকে বিচ্ছিন্ন। খালেদা জিয়া তারেক জিয়া, দুজনই দুর্নীতির দায়ে দণ্ডিত হয়ে আছেন। আদৌ নির্বাচন করতে পারবে কী না, সেজন্য তারা যে কোনো মূল্যে এ সরকারের পতন ঘটাতে চায়। কাজেই তারা সেটা (নির্বাচন) চায় না।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com