1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৬:০৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

চলন্ত বাস থেকে ফেলে হত্যা: প্রতিবেদন ২৩ মার্চ

  • আপডেট সময় সোমবার, ২১ ফেব্রুয়ারী, ২০২২, ১২.৩৬ পিএম
  • ২৩ বার পড়া হয়েছে

ঢাকা: ভাড়া নিয়ে তর্কের জেরে ইরফান নামে এক যাত্রীকে চলন্ত বাস থেকে ফেলে হত্যার অভিযোগে দায়ের করা মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়ে আগামী ২৩ মার্চ ধার্য করেছেন আদালত।

রোববার (২০ ফেব্রুয়ারি) মামলাটি তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ধার্য ছিল।

কিন্তু এদিন মামলার তদন্ত কর্মকর্তা ওয়ারী থানার উপ-পরিদর্শক আব্দুল জলিল প্রতিবেদন দাখিল করতে পারেননি। তাই ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলাম প্রতিবেদন দাখিলের নতৃন এ দিন ধার্য করেন।

সিএমএম আদালতে ওয়ারী থানার সাধারণ নিবন্ধন শাখার কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক সালোয়ার হোসেন এ তথ্য জানান।

ইরফানকে বাস থেকে ফেলে হত্যার অভিযোগে তার স্ত্রী ইসমত আরা ২০ জানুয়ারি ওয়ারী থানায় মামলা করেন।

মামলায় অভিযোগ করা হয়, ইরফান রাজধানীর ওয়ারী থানাধীন নবাবপুর আর রহমান মার্কেটে তাহের অ্যান্ড সন্স নামে ফ্যানের দোকানে চাকরি করতেন। গত ২০ জানুয়ারি সকাল ১০টার দিকে ইরফান ডেমরা থেকে গ্রিন বাংলা পরিবহনের বাসে করে নবাবপুরে যাওয়ার জন্য রওনা হন।

সকাল ১১টা ১০ মিনিটের দিকে ইরফান ওয়ারী থানাধীন জয়কালী মন্দির রোডে পৌঁছালে বাসের কন্ডাক্টর মোজাম্মেল হকের সঙ্গে ভাড়া নিয়ে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে মোজাম্মেল ইরফানকে কিল-ঘুষি ও লাথি মারেন। একপর্যায়ে ইরফানকে ধাক্কা দিয়ে গাড়ি থেকে ফেলে দেন মোজাম্মেল। ইরফান রাস্তায় পড়ে মাথা, মুখ, বুক ও শরীরের বিভিন্ন স্থানে গুরুতর আঘাত পেয়ে জ্ঞান হারান। স্থানীয়রা তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com