1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৩৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

বিএসএমএমইউ-এ টিকা নিলেন রকস্টার জেমস

  • আপডেট সময় বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১, ৯.৪৮ এএম
  • ৩১০ বার পড়া হয়েছে

সিএনএম প্রতিবেদকঃ

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে করোনার টিকা নিলেন দেশের শীর্ষ রকস্টার জেমস।
বুধবার (১০ ফেব্রুয়ারি) বেলা ১টার দিকে (বিএসএমএমইউ) এসে তিনি টিকা গ্রহণ করেন। দেশে স্বতন্ত্র তারকা শিল্পীদের মধ্যে সম্ভবত তিনিই প্রথম এই নজির সৃষ্টি করলেন।
জেমস-এর মুখপাত্র রুবাইয়াৎ ঠাকুর রবিন জানান, কোনো সংগঠন, প্রতিষ্ঠানের উদ্যোগ কিংবা কোটায় নয়, নিজেই উদ্যোগী হয়ে করোনার টিকা নিয়েছেন জেমস। তিনি মনে করেন, দেশের সকল নাগরিকই এই টিকা নেওয়া জরুরি।
তিনি আরও জানান, শুরু থেকেই টিকা গ্রহণের বিষয়ে পজিটিভ ছিলেন জেমস। প্রথম দিনই তিনি টিকা নেওয়ার বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করেন। এরপর আজ তিনি হাসপাতালে এসে তা গ্রহণ করলেন।
দেশের তারকা শিল্পীদের মধ্যে সবার আগে করোনার টিকা গ্রহণ করেন নওশীন নাহরীন মৌ। তিনি যুক্তরাষ্ট্র অবস্থান করছেন এবং সেখানে স্বাস্থ্যকর্মী কোটায় তিনি টিকা নেন। আর দেশে অবস্থানরত শিল্পীদের মধ্যে সংসদ সদস্য কোটায় সর্বপ্রথম টিকা নেন সুবর্ণা মুস্তাফা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com