1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
সোমবার, ২১ জুন ২০২১, ০৭:২৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

কোটি টাকা মূল্যের চোরাই গার্মেন্টস পণ্য জব্দ, আটক ৪

  • আপডেট সময় মঙ্গলবার, ৮ জুন, ২০২১, ১.৫৭ পিএম
  • ৩৩ বার পড়া হয়েছে
কোটি টাকা মূল্যের চোরাই গার্মেন্টস পণ্য জব্দ, আটক ৪

সিএনএম প্রতিনিধিঃ

কাভার্ডভ্যান ভর্তি রপ্তানিকৃত চোরাই গার্মেন্টস পণ্য জব্দ করেছে র‌্যাব, আটক করা হয়েছে ৪ চোরাকারবারিকে।
ফেনী শহরের দেওয়ানগঞ্জে বিদেশে রপ্তানির উদ্দেশে পাঠানো গার্মেন্টস পণ্য চুরির সময় সংঘবদ্ধ চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। এ সময় ১ কোটি ৭ লাখ ৫২ হাজার টাকা মূল্যের গার্মেন্টস পণ্য সামগ্রী উদ্ধার ও একটি কাভার্ডভ্যান জব্দ করা হয়েছে।
সোমবার (৭ জুন) দিবাগত রাত ১২টার দিকে অভিযান চালিয়ে এসব সামগ্রী উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে‌ র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহফুজুর রহমান।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্প অধিনায়ক জানান, রবিবার ঢাকার গাজীপুরের কালিকাপুর থেকে লিবার্টি গ্রুপের গার্মেন্টস পণ্য রপ্তানির জন্য চট্টগ্রাম বন্দরের উদ্দেশ্যে কাভার্ডভ্যানটি রওনা হয়। চট্টগ্রাম বন্দরে যাবার আগে ফেনীর দেওয়ানগঞ্জে সোমবার রাত ১১টার দিকে ফেনী পৌরসভার ১২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আনোয়ার হোসেন আজাদের গুদামে গাড়িটি নিয়ে আসে। সেখানে কাভার্ডভ্যান থেকে সব মালামাল সরিয়ে ফেলে সেটি রাস্তার পাশে ফেলে রাখে তারা। পরে স্থানীয় লোকজন কর্ভাডভ্যানটি হতে মালামাল নামিয়ে ফেলার বিষয়টি দেখতে পেয়ে র‌্যাবকে খবর দেয়।

পরবর্তীতে রাত ১২টার দিকে ওই গুদামে অভিযান চালিয়ে হাতেনাতে ফেনী পৌরসভার ১২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আনোয়ার হোসেন আজাদ, কাভার্ডভ্যানের চালক ও হেলপারসহ ৪ জনকে গ্রেপ্তার করে। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে চোর চক্রের একাধিক সদস্য পালিয়ে যায়। পণ্যগুলো চট্রগ্রাম বন্দর হয়ে জার্মানিতে যাওয়ার কথা ছিলো। কিন্তু গার্মেন্টস পণ্য পরিবহণের চালক ও স্থানীয় নেতা আজাদসহ পূর্বে থেকে চুক্তিনামা অনুযায়ী পণ্যগুলো ফেনী পৌছানোর পর কার্টুন থেকে মালামাল সরিয়ে ফেলে। সে অনুযায়ী প্রতি কার্টুনে ৩২ পিস মালামাল থাকে কিন্তু সেখান থেকে প্রতারকরা ৮ পিস সরিয়ে রাখে চক্রটি। গোপনে এমন সংবাদ পেয়ে র‌্যাব সদস্যরা অভিযান চালান।

মো. মাহফুজুর রহমান জানান, গাড়িতে মোট ৩৩৬টি কার্টুনে গার্মেন্টস পণ্য ছিল। প্রতিটিতে ৩২ পিস করে সোয়েটার ছিল। প্রতি কার্টুন থেকে ৮ পিস করে রেখে দিচ্ছিল তারা।

তিনি আরও জানান, এ চক্রটি বেশ কিছু মাস ধরে গার্মেন্টস সামগ্রী চুরির কাজ করে আসছিল। এতে বিভিন্ন কোম্পানীর সাথে জার্মানির প্রতিষ্ঠানের চুক্তি বাতিলের পাশাপাশি দেশের সুনাম ক্ষুণ্ন হচ্ছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হবে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Theme Download From ThemesBazar.Com