1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

বায়োগ্যাস থেকে বিস্ফোরণ, ৬ জন দগ্ধ

  • আপডেট সময় বুধবার, ২ জুন, ২০২১, ৬.৪৪ এএম
  • ৪৭৪ বার পড়া হয়েছে
বায়োগ্যাস থেকে বিস্ফোরণ, ৬ জন দগ্ধ

সিএনএম প্রতিনিধিঃ

ঢাকার আশুলিয়ায় একটি বাসা বাড়িতে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। বিস্ফোরণের এ ঘটনায় ওই বাসা বাড়ির ৬জন দগ্ধ হয়েছেন। দগ্ধদের প্রথমে গণস্বাস্থ্য কেন্দ্র ও হাবীব ক্লিনিক এবং পরে তাদের মধ্য থেকে দুইজনকে শেখ হাসিনা বার্ন ইউনিটে পাঠানো হয়েছে। টয়লেটের বায়োগ্যাস থেকে বিস্ফোরণের এ ঘটনা ঘটে থাকতে পারে বলে প্রাথমিকভাবে জানিয়েছে ফায়ারসার্ভিস।

বুধবার (২ জুন) ভোর ৫টার দিকে আশুলিয়ার ডেন্ডাবর কবরস্থান রোড এলাকার অবসরপ্রাপ্ত সিনিয়র ওয়ারেন্ট অফিসার হুমায়ূন কবির (ইঞ্জিনিয়ার রেকর্ড) এর বাড়িতে বিস্ফোরণের এ ঘটনা ঘটে।

বিস্ফোরণে দগ্ধরা হলেন- হাকিম (৩৫), তার স্ত্রী আদরী (৩০), আওয়াল (৩২), তার স্ত্রী রেনু (৩০),মেয়ে আফিয়া (১০) এবং অপরজন আফরোজা (৩০)। তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। তবে তারা সকলেই ওই টিনসেডের বাড়িতে ভাড়া থেকে ৫জনই পোশাক শ্রমিকের কাজ করতেন।

স্থানীয়দের বরাত দিয়ে ফায়ার সার্ভিস জানায়, বুধবার ভোর ৫টার দিকে ডেন্ডাবর কবরস্থান রোড এলাকার অবসরপ্রাপ্ত ওয়ারেন্ট অফিসার হুমায়ুন কবিরের সেমি পাকা বাড়িতে বিস্ফোরণ ঘটে এবং পরে আগুন লেগে যায়। বিস্ফোরণের ঘটনায় ঘরের টিনের চালের কিছু অংশ উড়ে যায় এবং টিনসেডের ওই বাড়ির তিনটি কক্ষে থাকা মোট ৬জন দগ্ধ হন। দগ্ধদের মধ্য থেকে স্থানীয়রা ৪ জনকে গণস্বাস্থ্য সমাজভিত্তিক হাসপাতালে এবং ২ জন হাবিব ক্লিনিকে নিয়ে যান। সেখান থেকে দুই জনকে শেখ হাসিনা বার্ন ইউনিটে পাঠানো হয়েছে।

ফায়ারসার্ভিস ও সিভিল ডিফেন্সের ঢাকা জোন-৪ এর সকারী পরিচালক মোঃ আব্দুল আলিম জানান, বিস্ফোরণের ঘটনায় ওই বাড়ির টিনের চালের কিছু অংশ উড়ে যায় এবং দেয়ালে ফাটল দেখা দেয়। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে টয়েলেটের বায়ো গ্যাস হতে অগ্নিকান্ডের ঘটনা ঘটে থাকতে পারে। কারণ ঘটনাস্থলে গ্যাস সিলিন্ডার বা গ্যাস লাইনের কোনো আলামত পাওয়া যায়নি। আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য পাঠনো হয়েছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com