1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

দুই তরুণীকে আটকে রেখে যৌন ব্যবসায় বাধ্য করানোর অভিযোগ

  • আপডেট সময় মঙ্গলবার, ১৮ মে, ২০২১, ২.১৪ পিএম
  • ৩১২ বার পড়া হয়েছে
দুই তরুণীকে আটকে রেখে যৌন ব্যবসায় বাধ্য করানোর অভিযোগ

সিএনএম প্রতিনিধিঃ

চট্টগ্রামে নগরীর ডবলমুরিং থানাধীন মোগলটুলীতে চাকরির প্রলোভন দেখিয়ে দুই তরুণীকে বাসায় আটকে রেখে যৌন ব্যবসায় বাধ্য করানোর অভিযোগে ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৭ মে) রাতে ডবলমুরিং থানাধীন মোগলটুলীর কাটা বটগাছ মোড়ের জাফর সওদাগরের ভবনের তৃতীয় তলায় আক্তারের বাসা থেকে তাদের গ্রেফতার ও দুই নারীকে উদ্ধার করা হয়।
মঙ্গলবার (১৮ মে) বিষয়টি নিশ্চিত করেছেন ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন।

অভিযুক্তরা হলেন : মো. আক্তার হোসেন (৬৩), আবু হোসেন টিপু (২৯), মো. মজিবুল বশর রাজু (২০), মো. আলমগীর হোসেন আলম (৩৫), মো. ইকবাল হোসেন জুয়েল (৩১) ও মো. বেলাল খান (৩১)।

ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, পোশাক কারখানায় চাকরি হারানো এক তরুণীকে ভালো চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে গত ১১ মে আক্তারের কাছে নিয়ে যায় আকাশ নামে এক ব্যক্তি। এরপর ওই তরুণী জানতে পারেন তাকে আক্তারের কাছে ২০ হাজার টাকায় বিক্রি করে দিয়েছে আকাশ। এরপর ওই তরুণীকে আটকে রেখে দেহব্যবসা করতে বাধ্য করে অভিযুক্তরা।

তিনি বলেন, একই বাসায় আরেক তরুণীকেও আটকে রেখে যৌন ব্যবসায় বাধ্য করা হচ্ছিল; যাকে গত ১৪ এপ্রিল আক্তারের কাছে বিক্রি করে শুক্কুর নামে একজন। ওই বাসায় গত ১৫ মে রাতে গিয়ে তিনটি মোবাইল ফোন হারিয়ে ফেলেন এক ব্যক্তি। এরপর মোবাইল ফিরে পেতে গতকাল সোমবার রাতে বন্ধুদের নিয়ে ওই বাসায় যান তিনি। পাশাপাশি তিনি ঘটনাটি পুলিশকেও জানান। এরপর পুলিশ ওই বাসায় অভিযান চালিয়ে দুই তরুণীকে উদ্ধারের পাশাপাশি ৬ জনকে গ্রেফতার করে। এছাড়া ছিনিয়ে নেওয়া ২টি মোবাইল উদ্ধার করা হয়।

ওসি বলেন, এ ঘটনায় মোবাইল ফোন হারানো ব্যক্তি ও ভুক্তভোগী এক তরুণী বাদী হয়ে দুটি মামলা করেছেন। এর মধ্যে মোবাইল ছিনিয়ে নেওয়ার মামলায় ইকবাল, আবু হোসেন, মজিবুল ও আলমগীরকে গ্রেফতার দেখানো হয়েছে। তরুণীর করা মামলায় ওই চারজনসহ ছয়জনকে গ্রেফতার দেখানো হয়েছে। একই মামলায় আকাশ ও শুক্কুর নামে দুইজন পলাতক আছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com