1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১২:৫৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

যৌনকর্মীসহ অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া খাদ্য সামগ্রী দিলেন রাজবাড়ীর ডিসি

  • আপডেট সময় শনিবার, ২৪ এপ্রিল, ২০২১, ৪.২৭ পিএম
  • ১৪২ বার পড়া হয়েছে
যৌনকর্মীসহ অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া খাদ্য সামগ্রী দিলেন রাজবাড়ীর ডিসি

সিএনএম প্রতিনিধিঃ

রাজবাড়ীর গোয়ালন্দের উপজেলার দৌলতদিয়াতে করোনাভাইরাস সংক্রমণের ফলে ক্ষতিগ্রস্থ অসহায় যৌনকর্মী, তৃতীয় লিঙ্গের সদস্য ও প্রতিবন্ধীদের সহ ১৫০০ পরিবারকে প্রধানমন্ত্রীর দেওয়া খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন রাজবাড়ীর জেলা প্রশাসক দিলসাদ বেগম।
শনিবার (২৪ এপ্রিল) বেলা ১২টায় দৌলতদিয়া পূর্বপাড়াতে তিনি এই খাদ্য-সামগ্রী বিতরণ করেন। উপকারভোগীদের মধ্যে রয়েছে দৌলতদিয়ার ১৩০০ যৌনকর্মী, তৃতীয় লিঙ্গের সদস্য ও প্রতিবন্ধী।
খাদ্য-সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, আলু ও চিড়া।

রাজবাড়ীর জেলা প্রশাসক দিলসাদ বেগম বলেন, করোনাকালীন সময়ে যৌনকর্মী, তৃতীয় লিঙ্গের সদস্য ও প্রতিবন্ধীরা সবচেয়ে বেশি অসহায় অবস্থায় পড়েছে। তাই এদের জন্য প্রধানমন্ত্রী বিশেষ বরাদ্ধ রেখে খাদ্য সামগ্রী বিতরণের জন্য নির্দেশ দিয়েছেন।
জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো: মাহাবুর রহমান শেখ, গোয়ালন্দ উপজেলা চেয়ারম্যান মোস্তফা মুন্সী, গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার আমিনুল ইসলাম, অসহায় ঐক্য নারী পরিষদের সভানেত্রী ঝুমুর বেগম, তৃতীয় লিঙ্গের প্রতিনিধি মাহিয়া মাহি উপস্থিত ছিলেন ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com