1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:২৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

গৃহবধূর রহস্যজনক মৃত্যু স্বামী, শ্বশুরসহ আটক ৩

  • আপডেট সময় বুধবার, ৭ এপ্রিল, ২০২১, ৩.৫৬ পিএম
  • ২৯৭ বার পড়া হয়েছে
গৃহবধূর রহস্যজনক মৃত্যু স্বামী, শ্বশুরসহ আটক ৩

সিএনএম প্রতিনিধিঃ

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুরের রূপনগর এলাকায় সুবর্ণা নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে।

বুধবার (৭ এপ্রিল) দুপুরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজে হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

নিহত সুবর্ণা আক্তার (২১) সিরাজগঞ্জ জেলার চিলগাছা গ্রামের ইউনুস আলীর স্ত্রী।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, গত ৫ মাস আগে ইউনুসের সাথে বিয়ে হয় একই গ্রামের সুবর্ণা আক্তার সাথে। পরে জীবিকার তাগিদে স্বামী ইউনুস আলী তার স্ত্রী সুবর্ণা আক্তারকে নিয়ে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর এলাকার রুপনগর এ.এম হাফিজ উল্লাহর বাসা ভাড়া নিয়ে বসবাস করে আসছে। স্বামী ইউনুস আলী উপজেলার পল্লী বিদ্যুৎ এলাকায় ইকোটেক্স পোশাক কারখানায় চাকরি করেন। তবে বিয়ের পর থেকেই সুবর্ণা আক্তারকে নির্যাতন করে আসছে স্বামী ও তার পরিবার। তারই ধারাবাহিকতায় গত রাতেও স্বামী ইউনুস আলির সাথে ঝগড়া হয় তাঁর স্ত্রী সুবর্ণা আক্তারের।
বুধবার ভোরে ইউনুস আলি বাসা থেকে বের হয়ে যায় কর্মস্থলে। সকাল ৮টার দিকে স্বামীর বড় বোন ডাকতে গেলে কোন শব্দ না পেয়ে ঘরের দরজা ধাক্কা দিয়ে দেখতে পায় সুবর্ণা আক্তার ফ্যানের সাথে ঝুলে আছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে সুর্বণা আক্তারের মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজে হাসপাতাল মর্গে প্রেরণ করেন। পরে ঘটনাস্থল থেকে পুলিশ তার স্বামী, শ্বশুরসহ ৩জনকে আটক করে।

কালিয়াকৈর থানা পুলিশের (এসআই) শামসুদ্দোহা জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়েছে। হত্যা না আত্মহত্যা ময়নাতদন্তের পর জানা যাবে। তবে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য স্বামী, শ্বশুরসহ ৩জনকে আটক করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com