1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:৩৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা আসামী প্রকাশ্যে ঘোরাফেরা করলেও মামলার তদন্ত কর্মকর্তা খুজে পায় না যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী আসামী প্রকাশ্যে ঘোরাফেরা করলেও মামলার তদন্ত কর্মকর্তা খুজে পায় না তাকে

লালবাগ থেকে ১,৬৬,০০০ পিস ট্যাবলেট, ইনজেকশনসহ আটক ২

  • আপডেট সময় বুধবার, ১০ এপ্রিল, ২০২৪, ৪.১৪ পিএম
  • ৬১ বার পড়া হয়েছে

সিএনএমঃ

রাজধানীর লালবাগ এলাকা হতে প্রায় অর্ধ কোটি টাকা মূল্যের অবৈধ বিদেশী যৌনবর্ধক এবং মানব দেহের জন্য ক্ষতিকারক ১,৬৬,০০০ পিস ট্যাবলেট, ইনজেকশন ও সাপ্লিমেন্টারিসহ ০২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০।

গতকাল (৯ এপ্রিল) দুপুর ১২:৩০ ঘটিকা হতে বিকাল ০৩:৪৫ ঘটিকা পর্যন্ত ঔষধ প্রশাসন অধিদপ্তর ও র‌্যাব-১০ এর যৌথ আভিযানিক দল রাজধানী ঢাকার লালবাগ এলাকায় একটি যৌথ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে আনুমানিক অর্ধ কোটি টাকা মূল্যের ১,৬৬,০০০ (এক লক্ষ ছেষট্টি হাজার) পিস অবৈধ বিদেশী যৌনবর্ধক এবং মানব দেহের জন্য ক্ষতিকারক ট্যাবলেট, ইনজেকশন ও সাপ্লিমেন্টারিসহ ঔষধ কালোবাজারী চক্রের ০২ সদস্যকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ রায়হানুর রহমান (৩১), পিতাঃ মোঃ হাফিজুর রহমান, সাং-আজিমপুর, থানা-লালবাগ, ঢাকা ও ২। মোঃ তাহানান জাওয়াদ (২৪), পিতাঃ ফিরোজ জামান, সাং-উত্তর শিমুলিয়া, থানা-দোহার, জেলা-ঢাকা বলে জানা যায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার ঔষধ কালোবাজারী চক্রের সক্রিয় সদস্য। তারা বেশ কিছুদিন যাবৎ অবৈধ বিদেশী যৌনবর্ধক এবং মানব দেহের জন্য ক্ষতিকারক ট্যাবলেট, ইনজেকশন ও সাপ্লিমেন্টারিসহ বিভিন্ন প্রকার ঔষধ কালোবাজারী ও চোরাচালানের মাধ্যমে সংগ্রহ করে মজুদ করে রাখত। পরবর্তীতে উক্ত ঔষধ দেশের বিভিন্ন এলাকায় ঔষধের দোকানে সরবরাহ করে আসছিল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com