1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:১৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

হাত-পা বেঁধে পাঁচতলা থেকে ফেলে দিলেন সাবেক স্বামী

  • আপডেট সময় রবিবার, ২৬ জুন, ২০২২, ১১.০০ এএম
  • ২০৬ বার পড়া হয়েছে

ভারতে রিতিকা সিং নামে এক ব্লগারকে পাঁচতলা থেকে ছুড়ে ফেলে দেওয়ার অভিযোগ উঠেছে তারই সাবেক স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় সাবেক স্বামী আকাশ গৌতমসহ তিন জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

উত্তরপ্রদেশের গাজিয়াবাদের বাসিন্দা রিতিকার ২০১৪ সালে বিয়ে হয় ফিরোজাবাদের আকাশ গৌতমের সঙ্গে। তিন বছর পর ফিরোজাবাদেরই আরেক যুবক বিপুলের সঙ্গে ফেসবুকে পরিচয় হয় তার। ২০১৮ সালে স্বামী আকাশের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর বিপুলের সঙ্গে লিভ ইন সম্পর্কে থাকতেন রিতিকা।

রিতিকা একজন ইনফ্লুয়েন্সার ছিলেন। মূলত ফ্যাশন, খাবার এবং ভ্রমণ সংক্রান্ত বিষয় নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে লেখালেখি করতেন তিনি।

পুলিশ জানিয়েছে, শুক্রবার দুই নারীকে নিয়ে রিতিকার তাজগঞ্জের ফ্ল্যাটে আসেন সাবেক স্বামী আকাশ। কারও যেন সন্দেহ না হয়, সে কারণে প্রথমে দুই নারীকে অ্যাপার্টমেন্টে ঢুকতে বলেন আকাশ। নিরাপত্তারক্ষী বাধা দিলে, তখন আকাশ আসেন এবং তাদের ভেতরে ঢোকানোর ব্যবস্থা করে দেন।

পুলিশ আরও জানায়, দুই নারী অ্যাপার্টমেন্টের নাম-তালিকার খাতায় ভুল নাম লেখেন। রিতিকার ফ্ল্যাটের নম্বর ৪০৪। কিন্তু ওই দুই নারী লেখেন ৬০১ নম্বর ফ্ল্যাটে যাবেন।

আকাশ এবং ওই দুই নারী যখন রিতিকার ফ্ল্যাটে যান, বিপুল তখন ফ্ল্যাটেই ছিলেন। বিপুলের অভিযোগ, আকাশ এবং দুই নারী ঘরে ঢুকেই তাকে ও রিতিকাকে মারতে শুরু করেন। তারপর বিপুলের হাত বেঁধে বাথরুমে আটকে রাখেন।

প্রত্যক্ষদর্শীদের দাবি, মিনিট ২০ পর ওপর থেকে ভারী কিছু পড়ার আওয়াজ শোনা যায়। আওয়াজ পেয়ে নিরাপত্তারক্ষী অ্যাপার্টমেন্টের পেছনের দিকে গিয়ে দেখেন মুখ থুবড়ে পড়ে আছেন রিতিকা। তার হাত-পা বাঁধা।

আগরার এসএসপি সুধীর কুমার সিং বলেন, ঘটনার তদন্ত করে জানা যায়, রিতিকা-বিপুল একসঙ্গেই থাকতেন। তার সাবেক স্বামী পরিবারের সদস্যদের নিয়ে আসেন। তাদের মধ্যে ঝামেলা হয়। তারপরই রিতিকার হাত-পা বেঁধে বারান্দা থেকে ছুড়ে ফেলা হয়। এ ঘটনায় তার মৃত্যু হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com