1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৪৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

মোদীর আগমন প্রতিরোধ নয়, সীমান্তহত্যা বন্ধ ও তিস্তা চুক্তির সুদৃঢ় প্রতিশ্রুতি চাই: হানিফ বাংলাদেশী

  • আপডেট সময় শনিবার, ২০ মার্চ, ২০২১, ১১.৫৬ এএম
  • ২৮৮ বার পড়া হয়েছে
সীমান্তহত্যা বন্ধ ও তিস্তা চুক্তির সুদৃঢ় প্রতিশ্রুতি চাই

সিএনএম প্রতিবেদকঃ

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আগমন প্রতিরোধ নয় বরং সীমান্তহত্যা বন্ধ ও তিস্তা চুক্তির সুদৃঢ় প্রতিশ্রুতি ও তা বাস্তবায়নের দাবি জানিয়েছেন বাংলাদেশ যুব শক্তির আহ্বায়ক হানিফ বাংলাদেশী।

শনিবার (২০ মার্চ) সংবাদ মাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে তিনি এ দাবি জানান।

হানিফ বাংলাদেশী বলেন, স্বাধীনতার সুর্বণজয়ন্তী ও মুজিববর্ষ উপলক্ষে বিশ্বের বিভিন্ন দেশের সরকার প্রধান ও বিশিষ্টব্যক্তি বর্গের আগমনকে স্বাগত জানাচ্ছি। পাশাপাশি মহান মুক্তিযুদ্ধের অন্যতম সহায়তাকারী প্রতিবেশী বন্ধুপ্রতীম রাষ্ট্র ভারতের প্রধানমন্ত্রীর আগমনকেও ব্যক্তিগত ভাবে স্বাগত জানাচ্ছি।”

তিনি বলেন, “বাংলাদেশ-ভারত প্রতিবেশী বন্ধুপ্রতিম দেশ। তাদের সাথে আমাদের দ্বিপাক্ষিক অমীমাংসিত চুক্তি আছে, আশা করি ভারতীয় প্রধানমন্ত্রীর এই আগমনে সে সব চুক্তির বাস্তবায়ন হবে। বিশেষ করে বহুকাক্সিক্ষত সীমান্তহত্যা ও তিস্তা চুক্তির সুদৃঢ় প্রতিশ্রুতি ও বাস্তবায়ন হবে।”

হানিফ বাংলাদেশী আরো বলেন, “আমি সব সময় অন্যায়ের বিরুদ্ধে অধিকার আদায়ের আন্দোলন করে থাকি। মোদীর আগমনে সীমান্তহত্যা ও তিস্তা চুক্তির বাস্তবায়ন না হলে দেশবাসীকে সাথে নিয়ে কঠোর কর্মসূচি দিবো। আমরা আশা করি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বাংলাদেশের জনগণের বহুল আকাক্সিক্ষত চুক্তি বাস্তবায়ন করে দুদেশের মধ্যে বন্ধুত্ব আরো সুদৃঢ় করবেন। তার আগমনে এটাই প্রত্যাশা করি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com