1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ১২:৩৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

যারা লড়াই করছে, সরকার তাদের সরিয়ে দিচ্ছে : মির্জা ফখরুল

  • আপডেট সময় বুধবার, ৬ এপ্রিল, ২০২২, ১০.৫৩ পিএম
  • ১২৮ বার পড়া হয়েছে

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, গণতন্ত্রের জন্য যারা লড়াই করছেন, সরকার তাদের মাঠ থেকে সরিয়ে দিচ্ছে। তারা যাতে আন্দোলন করতে না পারেন, সেজন্য মিথ্যা মামলা দিয়ে কারাগারে পাঠানো হচ্ছে। আজ আমাদের ইশরাক হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। 

তিনি বলেন, সরকারের উদ্দেশ্য, আবারও সেই ২০১৪ সালের মতো নির্বাচন করা। যে নির্বাচনে বিরোধীদল তো থাকবেই না। বিরোধীদল যেন নির্বাচনে অংশগ্রহণ না করতে পারে, সেই ব্যবস্থা এখন থেকেই তারা শুরু করেছে।

মির্জা ফখরুল বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর প্রথমে সংবাদপত্রের স্বাধীনতা হরণ করে এবং একইসঙ্গে মানুষের মৌলিক অধিকার হরণ করে। আজ বাংলাদেশে চরম ক্রান্তিকাল চলছে। দেশে মানুষের বেঁচে থাকার অধিকার নেই। সবসময় সরকার ড্রাম পেটায়। বলার চেষ্টা করে, আজ বাংলাদেশের উন্নতি হচ্ছে, বড় বড় প্রজেক্ট দিয়ে তারা বোঝানোর চেষ্টা করে অনেক উন্নতি হচ্ছে। আমরা দেখছি একদিকে যখন এ কথা বলা হচ্ছে, অন্যদিকে মানুষ না খেয়ে মরছে। আমরা দেখছি দরিদ্ররা আরও দরিদ্র হচ্ছে।

তিনি বলেন, আজ বাংলাদেশে আইনশৃঙ্খলা পরিস্থিতির এত অবনতি হয়েছে যে, এখানে মানুষের নিরাপত্তা বলতে কিছু নেই। অন্য কথা বাদ দিন। এই যে ঢাকা শহরের রাস্তা এটা নিয়ে কথা অনেক। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তার মন্ত্রণালয় সবচেয়ে ব্যর্থ হয়েছে ঢাকাসহ সারা দেশে সড়কের নিরাপত্তা দিতে।

বিএনপি মহাসচিব বলেন, পররাষ্ট্রমন্ত্রী আমেরিকায় গিয়ে ধরনা দিয়েছেন, গণতন্ত্রের স্বার্থে বিএনপিকে নির্বাচনে নিয়ে আসতে হবে। সবসময় ওবায়দুল কাদের যে বক্তব্য রাখেন, বিএনপি নাকি বিদেশিদের কাছে ধরনা দেয়। আজ প্রকাশ্যে, আমেরিকায় বসে প্রমাণ করেছেন, বিদেশিদের কাছে যারা ধরনা দেয়, তারা হচ্ছে আওয়ামী লীগ। আমেরিকার কাছে তো ধরনা দেওয়ার দরকার নেই, খালেদা জিয়াকে মুক্ত করুন, তার মিথ্যা মামলা প্রত্যাহার করুন। একটা নিরপেক্ষ নির্বাচনের ব্যবস্থা করুন।

জাগপার সভাপতি বীর মুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জাগপার সাধারণ সম্পাদক এস এম শাহাদাত প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com