1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

ইশরাকের গ্রেপ্তার কাপুরুষোচিত-ন্যক্কারজনক : রিজভী

  • আপডেট সময় বুধবার, ৬ এপ্রিল, ২০২২, ১০.৪৮ পিএম
  • ১৩৭ বার পড়া হয়েছে

বিএনপির আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের সদস্য প্রকৌশলী ইশরাক হোসেনের গ্রেফতার সম্পূর্ণরূপে কাপুরুষোচিত ও ন্যক্কারজনক ঘটনা বলে মন্তব্য করেছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

তিনি বলেছেন, সরকারের বিরুদ্ধে তীব্র আন্দোলনের আশঙ্কায় ইশরাকের মতো বিএনপির তরুণ নেতাদের আটক করা শুরু হয়েছে। সরকারের সব ব্যর্থতা ঢাকতে হাবুডুবু খাচ্ছে। সেজন্য জনদৃষ্টি ভিন্নখাতে প্রবাহিত করতে ইশরাক হোসেনকে গ্রেফতার করা হলো।

রিজভী বলেন, পুরো দেশটিকেই নরকপুরিতে পরিণত করেছে ভোট ডাকাতির মাফিয়া সরকার। গ্যাস নাই, চুলা ঠান্ডা, রাস্তায় যানজট, বিদ্যুতের সীমাহীন লোডশেডিং, দুর্গন্ধময় ওয়াসার ময়লা পানি, বাজারে আগুন।

চাঁদাবাজি, ছিনতাই, সড়কে মৃত্যু, খুন, ডায়রিয়াসহ নিত্যপণ্যের দাম আওয়ামী সিন্ডিকেট লাগামহীন ঘোড়ার পিঠে চড়িয়ে দিয়েছে। বিশেষজ্ঞরা বলছেন, শেখ হাসিনার হাতে দেশ থাকলে অচিরে শ্রীলংকার মতো করুণ পরিণতি ভোগ করতে হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com