1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:১৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

আলিয়া-রণবীরের বিয়েতে অতিথি কারা?

  • আপডেট সময় বুধবার, ৬ এপ্রিল, ২০২২, ১০.২৯ এএম
  • ১২০ বার পড়া হয়েছে

বলিউডের আলোচিত জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট বিয়ের পিঁড়িতে বসছেন। জানা গেছে, ১৭ এপ্রিল রণবীরের পৈতৃক বাড়িতে অর্থাৎ আর কে হাউসে বসবে তাদের বিয়ের আসর। তাদের বিয়ে নিয়ে চলছে জল্পনা। এর মধ্যেই শোনা যাচ্ছে মণীশ মালহোত্রার ডিজাইন করা পোশাকেই সাজবেন আলিয়া ও রণবীর।

বলিপাড়ায় যখন রণবীর ও আলিয়ার বিয়ে নিয়ে শোরগোল, ঠিক তখনই ফাঁস হলো এই বিয়ের অতিথিদের তালিকা। কারা আসছেন রণবীর ও আলিয়ার ঝলমলে বিয়েতে?

শোনা যাচ্ছে, দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং নাকি আলিয়া ও রণবীরের গায়ে হলুদ অনুষ্ঠান থেকেই হাজির থাকবেন। অন্যদিকে শোনা যাচ্ছে, রণবীরের ব্যাচেলার পার্টিতে থাকতে পারেন শাহরুখ, সালমানরাও। তবে ক্যাটরিনার নাম অতিথিদের তালিকা থেকে একেবারেই গায়েব। গুঞ্জনে রয়েছে, রণবীর নিমন্ত্রণ করলেও ক্যাট নাকি রণবীরের বিয়েতে যাবেনই না।

এরই মধ্যে আবার রণবীর এবং রণধীর কাপুরের মনোমালিন্যের খবর পাওয়া যাচ্ছে। কয়েকদিন আগে এক সাক্ষাৎকারে এ ঘটনা উল্লেখ করে ঋষিপুত্র রণবীর কাপুর জানান, জেঠু রণধীর ডিমেনশিয়ায় আক্রান্ত। ইদানিং রণধীর সবকিছু ভুলে যাচ্ছেন। এমনকি, ভাই ঋষি কাপুর যে মারা গিয়েছেন, সেটাও ভুলে গিয়েছেন।

রণবীরের এই মন্তব্যকে উড়িয়ে দিয়ে রণধীর বলেন, রণবীর যা খুশি বলতে পারে, এটা একেবারেই ওর ব্যাপার। তবে আমি ডিমেনশিয়ায় আক্রান্ত নই। এমনকি ছবি দেখে ঋষির খোঁজও করিনি। রণবীরের বিয়ে সম্পর্কে তিনি কিছু জানেন না বলেও নাকি মন্তব্য করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com