1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৯:৪৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

টিপকাণ্ডে ডিএমপির তদন্ত কমিটি, রিপোর্ট দেবে ৩ দিনে

  • আপডেট সময় সোমবার, ৪ এপ্রিল, ২০২২, ৯.৩৬ পিএম
  • ১৩৪ বার পড়া হয়েছে

রাজধানীর ফার্মগেট এলাকায় টিপ পরা এক নারীকে ইভটিজিং করার ঘটনার তদন্ত করতে দুই সদস্য বিশিষ্ট কমিটি গঠন করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। আগামী তিন কর্মদিবসের মধ্যে কমিটিকে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

সোমবার (৪ এপ্রিল) সন্ধ্যায় ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগ উপ-পুলিশ কমিশনার মো. ফারুক হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

এ অভিযোগের ভিত্তিতে ডিএমপির তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনারের নির্দেশে তদন্ত কাজ শুরু করে পুলিশ। সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ, গোয়েন্দা তথ্য ও বিভিন্ন তথ্য বিশ্লেষণ করে তেজগাঁও পুলিশ আজ ঘটনার সাথে সংশ্লিষ্ট পুলিশকে প্রাথমিকভাবে শনাক্ত করেছে। প্রাথমিকভাবে শনাক্তকৃত পুলিশের নাম মো. নাজমুল তারেক। তার পদবী- কনস্টবল, বর্তমানে ডিএমপির প্রটেকশন বিভাগে কর্মরত।

তিনি বলেন, শনাক্ত হওয়া কনস্টেবল অভিযোগকারীর সঙ্গে বাক-বিতণ্ডায় লিপ্ত হওয়ার কথা প্রাথমিকভাবে স্বীকার করায় তাকে চাকরি থেকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। এছাড়া এ ঘটনার তদন্তে ২ সদস্যবিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এই কমিটিকে আগামী তিন কার্যদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিল করতে বলা হয়েছে।

এদিকে, টিপ পরা নিয়ে রাজধানীর ফার্মগেট এলাকায় এক শিক্ষিকাকে হেনস্তার ঘটনায় অভিযুক্ত কনস্টেবলকে বরখাস্ত করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com