1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

শিগগিরই হতে পারে পুতিন-জেলেনস্কি বৈঠক

  • আপডেট সময় রবিবার, ৩ এপ্রিল, ২০২২, ১১.২১ এএম
  • ১০৯ বার পড়া হয়েছে

ইউক্রেনের রাজধানী কিয়েভ এলাকায় বেসামরিক হত্যাকাণ্ডের নতুন প্রমাণ এবং দেশটির অন্যত্র ক্রমাগত লড়াইয়ের সূচনা হওয়ার পর রাশিয়ার সাথে কোনো শান্তি চুক্তির আশা আছে কি না তা নিয়ে বিতর্ক উঠেছে। এই বিতর্কের মধ্যেই রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের সঙ্গে ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কির সম্ভাব্য বৈঠকের বিষয়ে অগ্রগতি হয়েছে বলে খবর দিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি।

ইউক্রেনের একজন শান্তি আলোচকের উদ্ধৃতি দিয়ে এই তথ্য জানিয়েছে সংবাদমাধ্যমটি। অন্যদিকে রুশ বার্তাসংস্থা ইন্টারফ্যাক্স জানিয়েছে, পুতিন ও জেলনস্কির সাক্ষাতের সম্ভাব্য স্থান হতে পারে তুরস্ক।

গত শুক্রবার ভিডিও লিঙ্কের মাধ্যমে প্রতিনিধিদলের মধ্যে আলোচনায় অগ্রগতির কথা জানিয়ে ইউক্রেনের প্রধান এই শান্তি আলোচক বলেছেন, ২০১৪ সালে দখল করা ক্রিমিয়া ছাড়া সকল বিষয়ে ইউক্রেনের প্রস্তাব গ্রহণ করেছে রাশিয়া।

অবশ্য ইউক্রেনের এই বক্তব্যের পর রাশিয়ার পক্ষ থেকে তাৎক্ষণিক কোনো মন্তব্য পাওয়া যায়নি। রাশিয়ার প্রধান আলোচক ভ্লাদিমির মেডিনস্কি শুক্রবারের ওই আলোচনার পর বলেছিলেন, ক্রিমিয়া ও ডনবাস অঞ্চল নিয়ে রাশিয়ার অবস্থান পরিবর্তন হয়নি।

রাশিয়া বরাবরই জোর দিয়ে বলে আসছে যে, ক্রিমিয়াকে রাশিয়ার অংশ হিসেবে স্বীকৃতি দিতে হবে ইউক্রেনকে। একইসঙ্গে পূর্ব ইউরোপের এই দেশটিকে রুশপন্থি বিচ্ছিন্নতাবাদীদের নিয়ন্ত্রিত ডনবাসের স্বাধীনতাকেও স্বীকৃতি দিতে হবে। মূলত রুশ-সমর্থিত বিদ্রোহীরা ডনবাস অঞ্চলের একটি বিশাল অংশ নিয়ন্ত্রণ করে থাকে।

তবে তুরস্কে সম্ভাব্য এই বৈঠক আয়োজনের কথা শোনা গেলেও দেশটির ঠিক কোন শহরে এ সাক্ষাৎ হবে এবং এর সম্ভাব্য তারিখ জানাতে পারেননি ডেভিড অ্যারাখামিয়া।

উল্লেখ্য, তুরস্কের ইস্তাম্বুল শহরে গত কয়েকদিন ধরে শান্তি আলোচনা চালিয়ে যাচ্ছে রাশিয়া ও ইউক্রেনের প্রতিনিধিদল। সেইসঙ্গে দুই পক্ষের ঊর্ধ্বতন কর্মকর্তারা নিজ নিজ দেশে অবস্থান করে ভার্চুয়ালি আলোচনায় যুক্ত হচ্ছেন। শনিবার উভয়পক্ষ আলোচনাকে ‘কঠিন’ বলে মন্তব্য করেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com