1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
রবিবার, ০৫ মে ২০২৪, ০১:০৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
মুসলিম উম্মাহর একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে : পররাষ্ট্রমন্ত্রী উপজেলা নির্বাচনে স্বজনপ্রীতি প্রশ্রয় দিব না: কাদের উপজেলা নির্বাচনে জনগণ যাতে তাদের পছন্দের প্রতিনিধি নির্বাচিত করতে পারে : প্রধানমন্ত্রী বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট

শনির আখড়ায় কিশোরকে হত্যা, কিশোরগ্যাংয়ের ছয় সদস্য আটক

  • আপডেট সময় শুক্রবার, ২৮ মে, ২০২১, ৩.৫৮ পিএম
  • ৩২১ বার পড়া হয়েছে
শনিরআখড়ায় কিশোরকে হত্যা, কিশোরগ্যাংয়ের ছয় সদস্য আটক

সিএনএম প্রতিনিধিঃ

রাজধানীর শনিরআখড়া এলাকায় এক কিশোরকে হত্যা করে পালিয়ে যাওয়ার সময় কিশোরগ্যাংয়ের ছয় সদস্যকে আটক করেছে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ। গতকাল বৃহস্পতিবার মধ্যরাতে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন কেন্দ্রীয় কারাগারের সামনের সড়ক থেকে তাদের আটক করা হয়।

আটকৃতরা হলো- তানজিল শেখ, মো. শাহরিয়ার ইসলাম শুভ, মো. শাহরিয়ার নাফিজ জয়, মো. হাবিবুর রহমান, মো. বাবুল হোসেন টুটুল ও মো. মাহমুদ। তারা সকলেই রাজধানীর শনিরআখড়া এলাকায় বাস করে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার সন্ধ্যার পরে রাজধানীর কদমতলী থানার শনিরআখড়া এলাকায় বর্ণমালা স্কুলের গলিতে সিগারেট নিয়ে জুনিয়র-সিনিয়র দ্বন্দ্বে ইয়াসিন আরাফা সায়েমের সঙ্গে তাদের মারামারি হয়। একপর্যায়ে মারা যায় সায়েম। সায়েম কদমতলী থানার আল ইসলামিয়া মসজিদের পাশে বাপ্পীর বাড়িতে ভাড়া থাকত। সে নোয়াখালীর বেগমগঞ্জ থানার ১২ নম্বর কুতুবপুর গ্রামের আব্দুল আলীর সন্তান।
পুলিশ আরও জানায়, বৃহস্পতিবার মধ্যরাতে কেন্দ্রীয় কারাগারের সামনে টহলরত পুলিশের চোখে পড়ে ছয় কিশোর। এ সময় তাদের শরীরে রক্তমাখা পোশাক দেখতে পায় পুলিশ। সন্দেহ হলে তাদেরকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইয়াসিন আরাফাত সায়েম নামে এক কিশোরের সঙ্গে তাদের মারামারি হয় বলে জানায় কিশোররা। পরে কিশোর গ্যাংটি জানতে পারে সায়েম মারা গেছে। এ খবরে তারা মাওয়া হয়ে শরীয়তপুরের দিকে পালানোর চেষ্টা করছিল। এ ব্যাপারে কদমতলী থানায় খবর নিয়ে ঘটনার সত্যতা পাওয়ায় তাদেরকে আটক রাখা হয়। পরে তাদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, কদমতলী থানা এলাকায় ইয়াসিন আরাফাত সায়েম নামে এক কিশোর হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত ৬ কিশোরকে আটক করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com