1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
উপজেলা নির্বাচনে জনগণ যাতে তাদের পছন্দের প্রতিনিধি নির্বাচিত করতে পারে : প্রধানমন্ত্রী বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা

নিখোঁজের ৪দিন পর স্বামী-স্ত্রীর হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার

  • আপডেট সময় শুক্রবার, ৯ এপ্রিল, ২০২১, ৯.৫৯ এএম
  • ২৭৮ বার পড়া হয়েছে
নিখোঁজের ৪দিন পর স্বামী-স্ত্রীর হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার

মাদারীপুর প্রতিনিধিঃ

মাদারীপুরের কালকিনিতে নিখোঁজের ৪দিন পর স্বামী-স্ত্রীর হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (০৯ এপ্রিল)দুপুর সাড়ে ১২টার দিকে জেলার কালকিনির আলীনগর ইউনিয়নের কোলচরীর হাবিব বেপারীর বাড়ির পাশের খাল থেকে মোয়াজ্জেম সরদার ও তার স্ত্রী মোকসেদা বেগমের মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, গত সোমবার রাত থেকে নিখোঁজ হন এই দম্পতি। আজ তাদের হাত-পা বাঁধা অবস্থায় খাল থেকে মরদেহ উদ্ধার করা হয়। নিহতদের সন্তান সাঈদ সরদার তাদের এলাকার জিয়াউল হত্যা মামলার সাক্ষী।

পুলিশ জানায়, নিহত দম্পতি গত সোমবার রাত থেকে নিখোঁজ ছিল। এ ঘটনায় নিহতের জামাই ইমরান বাদী হয়ে গত বুধবার কালকিনি থানায় একটি মামলা দায়ের করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com